নিরা গোসাই

নিরা গোসাইয়ের আশ্রমে বার্ষিক মহোৎসব

সুধি,
ওঁ
শ্রী হরি সহায়
ঋতুরাজ বসন্তের শুভাগমনে তমাছন্ন সকল জীব ও জগতের কল্যাণ ও মঙ্গল কামনায় কালেখারবেড় দক্ষিণপাড়া সার্বজনীন হরি মন্দির (শ্রীমৎ নিরাপদ গোসাইয়ের বাড়ি প্রাঙ্গণে) আগামী ২২ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ/বাংলা ৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ রোজ সোমবার থেকে ৩ দিনব্যাপী বার্ষিক মতুয়া মহোৎসব এর আয়োজন করা হয়েছে।

উক্ত মহোৎসবে আপনাকে/আপনাদেরকে নিরা গোসাইয়ের আশ্রমে আয়োজিত বার্ষিক মহোৎসবে উপস্থিত থেকে এই মহোৎসবকে সর্বঙ্গীন সুন্দর ও সাফল্য মণ্ডিত করতে বিনম্র আহবান জানাচ্ছি।

ভক্তপদ রজ:প্রার্থী
মতুয়ার্চ্য শ্রীমৎ নিরাপদ গোসাই
ও তার দীনতম ভক্তবৃন্দ

সময়:
সোমবার-বুধবার
৯-১১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
২২-২৪ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

স্থান:
নিরা গোসাইর আশ্রম
কালেখারবেড়, রাজনগর, রামপাল
বাগেরহাট, বাংলাদেশ।

আয়োজনে:
নিরা গোসাইর আশ্রম
কালেখারবেড়, রামপাল, বাগেরহাট।

প্রয়োজনে:
০১৯৫৫৭৮৯৫৮২

অনুষ্ঠান সূচি:
সোমবার
৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
২২ ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ-
সকাল ৯:০০ মিনিটে – ঘট স্থাপন
সকাল ৯.৩০ মিনিটে – অধিবাস

: যাতায়াত :

-ঢাকা থেকে-

ঢাকা থেকে খুলনা যাওয়া এখন অনেক সহজ। গুলিস্তান, যাত্রাবাড়ি ও উত্তরা থেকে সরাসরি খুলনায় যাওয়া যায় বাসে। গুলিস্তানের ফুলবাড়িয়া থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ও বিআরটিসি বাস আছে। লঞ্চ পারাপার বাসে করে যেতে সময় লাগে আনুমানিক ৬ থেকে ৭ ঘণ্টা।

অন্যদিকে উত্তরার আব্দুল্লাহপুর থেকে সোহাগ বাস যায় সরাসরি খুলনা ও মোংলা। সেক্ষেত্রে সময় লাগে ৭ থেকে ৮ ঘণ্টা।

এই পথটুকু রেলপথেও যাওয়া যায়। ঢাকা থেকে সুন্দরবন এক্সপ্রেস(৭২৬) ও চিত্রা এক্সপ্রেস(৭৬৪) দিয়ে যাওয়া যায় খুলনা। সুন্দরবন এক্সপ্রেস সপ্তাহের বুধবার বন্ধ থাকে। আর চিত্রা এক্সপ্রেস বন্ধ থাকে সোমবার।

সুন্দরবন ঢাকার কমলাপুর থেকে সকাল ৮:১৫ মিনিটে ছেড়ে গিয়ে ৬:৪০ মিনিটে খুলনা পৌঁছে। আর চিত্রা এক্সপ্রেস সন্ধ্যা ৭টায় কমলাপুর থেকে ছেড়ে রাত ৩:৪০ মিনিটে খুলনা রেলওয়ে স্টেশনে পৌঁছে।

-খুলনা থেকে-

খুলনায় পৌঁছে মোংলা মহাসড়ক পথে বাসে যেতে নামতে হবে ভাগা স্ট্যান্ডে। সেখান থেকে ভ‍্যানে/নসিমন বা ইজিবাইকে করে কালেখারবেড় দিঘির পাড় নেমে, পাঁচ মিনিট পায়ে হাঁটাপথ। সেখানেই শ্রীমৎ নিরাপদ গোসাইয়ের বাড়ি প্রাঙ্গণে। অর্থাৎ উৎসব প্রাঙ্গণ। আপনি আমন্ত্রিত।

প্রাসঙ্গিক লেখা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!